রায়পুরায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. সামছুল হকের গণসংযোগ ও মতবিনিময়

আগের সংবাদ

বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

পরের সংবাদ

রায়পুরায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মিরর ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩ , ১১:১৭ পূর্বাহ্ণ

ফাউজিয়া জান্নাত, নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় ২০২৩ সালের এসএসসি/সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে উপজেলা শিক্ষা পরিবার।

বুধবার (৪ অক্টোবর) মরজাল ওয়ান্ডার পার্কে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও স্থানীয় সাংসদ রাজি উদ্দিন আহমেদ রাজু।

এ বছর রায়পুরা উপজেলা থেকে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৩৪ জন কৃতি শিক্ষার্থীকে এই সংবর্ধনা প্রদান করা হয়। তাদের হাতে তুলে দেওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসমাপ্ত আত্মজীবনী বই।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, রায়পুরা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হুমায়ুন কবির, চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান রাসেল, মরজাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সেরাজনগর এম. মুনছর আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আল-আমিন হোসাইন, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সংবর্ধিত শিক্ষার্থী, অভিভাবক ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নরসিংদী মিরর/এফএ