উৎসর্গ ফাউন্ডেশনের মাসব্যাপী ইফতার বিতরণ শুরু 

আগের সংবাদ

খালেদা জিয়া’র সুস্থতা কামনায় খিদিরপুর বিএনপির দোয়া

পরের সংবাদ

নজরপুর ব্রিজে মোটরসাইকেল কেড়ে নিল দুটি প্রাণ

আকাশ মিয়া

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১ , ৪:৫৫ অপরাহ্ণ

নরসিংদীর নজরপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে নাগরিয়াকান্দী শেখ হাসিনা ব্রিজ এলাকার পূর্বপ্রান্তে বুদিয়ামারা দড়িনবীপুরে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ ও সাটিরপাড়া এলাকার কামাল আফসারী ও নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন্নাহারের ছোট ছেলে মুকিত ।

পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদীর সাথে নদী বেষ্টিত চরাঞ্চলে যাতায়াতের জন্য নতুন সড়ক ও ব্রিজ তৈরি হওয়ায় প্রায়ই শহরের বিভিন্ন বয়সের লোকজন সেখানে ঘুরতে যায়। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে নিহত আরিফ মোটরসাইকেল নিয়ে নাগরিয়াকান্দী শেখ হাসিনা সেতু এলাকায় ঘুরতে যায়।

একই সময় সাটিরপাড়া এলাকার মুকিত মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় ঘুরতে যায়। এসময় বুদিয়ামারা দড়িনবীপুর এলাকায় আসলে মোটরসাইকেল দুইটির মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় মুকিতকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠায়। পরে ঢাকায় নেওয়ার পথে মুকিত মারা যায়।

সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন, দুইটি মোটরসাইকেলই অতিরিক্ত গতিতে চলছিল। সংঘর্ষের সাথে সাথে একজন মারা যায়। অপর জনকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।