নরসিংদী তাঁতশিক্ষা ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি রাহাদ, সম্পাদক পারভেজ

আগের সংবাদ

বসতঘরে আগুন, ঘুমন্ত শিশুর মর্মান্তিক মৃত্যু

পরের সংবাদ

সাধু আশ্রমে হামলার ঘটনায় প্রধান আসামী গ্রেপ্তার

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: মে ৯, ২০২৩ , ৮:০০ অপরাহ্ণ

নরসিংদীর বেলাবতে সাধুর আশ্রমে হামলা চালিয়ে বাদ্যযন্ত্র ভাংচুরের ঘটনায় করা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর শেখ (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ মে) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার দিবাগত রাতে বেলাব থানায় ভুক্তভোগী লালন সংগীত শিল্পী খোকন চিশতী বাদী হয়ে মামলাটি করেন।

মামলার অন্য আসামীরা হলেন, বেলাব উপজেলার পাটুলি ইউনিয়নের ভাবলা গ্রামের ফজলু শেখের ছেলে শাহীন শেখ (৩২) ও শেখ মোতালিবের ছেলে ফজলু শেখ (৫৮)। এছাড়া অজ্ঞাত আরও ৬-৭ জনকে আসামী করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

তিনি জানান, বেলাবতে শিল্পীদের বাদ্যযন্ত্র ভেঙে গুড়িয়ে দেওয়ার ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী শিল্পীদের সঙ্গে কথা বলে পুলিশ। পরে এই ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী শিল্পী খোকন চিশতী বাদী হয়ে মামলা করেন। জাহাঙ্গীর, শাহীন ও ফজলু নামের তিনজনকে চিনতে পারায় মামলায় তাদের নাম উল্লেখ করা হয়েছে। মামলার পর প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে নিজ বাড়ির সংলগ্ন স্থান থেকে প্রধান আসামী জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার দুপুরে বেলাব উপজেলার পাটুলি ইউনিয়নের বাবলা গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ড্রাগন বাগানের এক কোনে গড়ে তোলা আশ্রমে সাধু সঙ্গ চলাকালীন সময় বাদ্যযন্ত্র ভেঙে গুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটে।

নরসিংদী মিরর/এফএ

বিষয়: