পলাশে জনপ্রিয় হয়ে উঠেছে ইউএনও'র ভাষাচর্চা ক্লাব

আগের সংবাদ

শাহ্ মোহাম্মদ তৈয়্যব মনোহরদী উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

পরের সংবাদ

ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, প্রধান শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: মে ১৮, ২০২৩ , ১১:১০ পূর্বাহ্ণ

নরসিংদীর বেলাবতে এক কলেজ ছাত্রীকে খালি বাসায় ডেকে নিয়ে শ্লীলতাহানির মামলায় উপজেলার আমলাব নারায়ণপুর মরজাল (এএনএম) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেন (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ মে) রাতে তাকে নরসিংদী সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (১৭ মে) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া তথ্যটি নিশ্চিত করেছেন।

এর আগে ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা করেন।

জানা যায়, বেলাব উপজেলার খামারের চর এলাকার এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রীকে (বর্তমান কলেজছাত্রী) নরসিংদী পৌরসভার বেলদি এলাকায় তার খালি বাসায় ডেকে নেন। পরে সেখানে ফ্ল্যাট লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সঙ্গে অশালীন আচরণ করেন। গোপনে মোবাইল ফোনে এই ঘটনার অডিও রেকর্ড করে রাখেন ওই ছাত্রী।

প্রধান শিক্ষক মুক্তার হোসেনের এসব অশোভন আচরণ ম্যাসেঞ্জারে অন্যদের জানালে সোমবার রাতে প্রধান শিক্ষকের ছবিসহ ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়ে। এরপর এই ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

পরে, শিক্ষকের বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাস স্ট্যান্ডে শিক্ষার্থীরা অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় আধা ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। ওই সময় উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে ভুক্তভোগী কলেজ ছাত্রী প্রধান শিক্ষককে আসামি করে সদর মডেল থানায় মামলা করলে রাতেই অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, ভুক্তভোগী কলেজ ছাত্রী মঙ্গলবার রাতে মামলা দেয়ার পর রাতেই আসামিকে গ্রেফতার করা হয়। বুধবার বেলা সাড়ে বারোটায় আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নরসিংদী মিরর/এফএ