বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের ৫২তম শাহাদাত বার্ষিকীতে রায়পুরা উপজেলা প্রশাসনের শ্রদ্ধা

আগের সংবাদ

থানায় লিখিত অভিযোগের পর মালামাল উদ্ধার

পরের সংবাদ

পলাশে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ মেজবাহ উদ্দিন ভূইয়া, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩ , ৭:০০ পূর্বাহ্ণ

নরসিংদীর পলাশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) ঘোড়াশাল পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে পলাশ বাসস্ট্যান্ডে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেলিম পাঠান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর কামরুল ইসলাম গাজী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা।

এসময় আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, নরসিংদী আওয়ামীলীগের যুব ও শিক্ষা বিষয়ক সম্পাদক প্রকৌশলী ড. মাসুদা সিদ্দিকী রোজী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শেখর, ঘোড়াশাল পৌর যুবলীগের সভাপতি মনিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৭১ এর মহান স্বাধীনতা যুদ্ধের সকল শহীদ, ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়।

নরসিংদী মিরর/এফএ