জোহরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

আগের সংবাদ

রায়পুরায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

পরের সংবাদ

রায়পুরায় শিক্ষার মানোন্নয়নে শিক্ষক সমাবেশ

মিরর ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ৫:২৫ অপরাহ্ণ

মোঃ ফরহাদ আলম: নরসিংদীর রায়পুরা উপজেলায় মানসম্মত শিক্ষা কার্যক্রম বাস্তবায়নে গৃহীত নতুন শিক্ষা কারিকুলাম ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষকদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা ও শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) সকালে রায়পুরা উপজেলা শিক্ষা পরিবারের আয়োজনে রাজি উদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকী, বিশিষ্ট শিক্ষাবিদ কল্পনা রাজি উদ্দিন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোবারুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, রায়পুরা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হুমায়ুন কবির, সরকারি আদিয়াবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নূর সাখাওয়াত হোসেন মিয়া, উপজেলা শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সালামগীর আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, রায়পুরা পৌরসভার মেয়র আলহাজ্ব জামাল মোল্লা, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, পাড়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল, রায়পুরা পৌর আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম শাহীনসহ উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নরসিংদী মিরর/এফএ