রায়পুরায় এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

আগের সংবাদ

গ্রাহকের কোটি টাকা নিয়ে ডাচ-বাংলার এজেন্ট উধাও, ‘কর্তৃপক্ষের চাপে’ ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

পরের সংবাদ

পলাশে চুরি হওয়া ৫৬ স্মার্টফোনসহ গ্রেফতার ৩

মিরর ডেস্ক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ , ৭:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর পলাশে চুরি হওয়া ৫৬টি স্মার্ট মোবাইল ফোনসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে কুমিল্লা জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পলাশ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার চান্দিানা থানার আলম মিয়ার ছেলে তাজুল ইসলাম, মতিন মাস্টারের ছেলে আজাদ মিয়া ও দেবীদ্বার থানার বাচ্চু মিয়ার ছেলে কাইয়ুম হোসেন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে পলাশ থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে.এম শহিদুল ইসলাম সোহাগ।

তিনি জানান, গত ৮ ডিসেম্বর সকালে পলাশ ওয়াপদা এলাকার মীম টেলিকম নামে একটি মোবাইল ফোনের দোকানের তালা ভেঙে ১৩৬ টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোর চক্র। এঘটনায় ভোক্তভোগী দোকান মালিক থানায় মামলা করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লা জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে চোরাইকৃত ৫৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এ ঘটনার সাথে জড়িত আরও কয়েক জনের নাম-পরিচয় শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। তাদের গ্রেফতার করাসহ চোরাইকৃত বাকি মোবাইলগুলো উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। এছাড়াও গ্রেফতারকৃদের সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নরসিংদী মিরর/এফএ