নরসিংদীতে ছিনতাইয়ের টাকা ও স্বর্ণসহ গ্রেফতার ৬

আগের সংবাদ

নরসিংদী জেলা প্রেসক্লাবের সভাপতি রিপন, সম্পাদক আইয়ুব

পরের সংবাদ

শিবপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩ , ১০:১৮ পূর্বাহ্ণ

নরসিংদীর শিবপুরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ঘাসিরদিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের দেলদোয়ার থানার মীর মোতাহার হোসেনের ছেলে সবুজ মিয়া (৩২), ঝালকাঠির রাজাপুর থানার আব্দুল গণি হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার (৩৭), জেলার মির্জাপুরের আইয়ুব খানের ছেলে আল আমিন (২৭), মাদারীপুরের কালকিনি উপজেলার তোফায়েল হাওলাদারের ছেলে আব্দুল আওয়াল (৪০), বরিশালের মুলাদী এলাকার মুজিবুর হাওলাদারের ছেলে আরিয়ান ওরফে রায়হান (২৫), জামালপুরের সরিষাবাড়ির দুদু মিয়ার ছেলে রাজু মিয়া (৩৭) এবং গাড়ি চালক মো. নাসির। প্রাথমিকভাবে আহতদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

ফায়ার সার্ভিসের উদ্ধার তৎপরতা।

নিহতদের স্বজন সূত্রে জানা যায়, তারা সাভারে ইপিজেড এলাকায় এসবি নিটিং কোম্পানিতে মার্চেন্টাইজার হিসেবে চাকরি করতেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তারা বেড়ানোর উদ্দেশে সিলেটে যাচ্ছিলেন।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানিয়েছে, সাভার থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশে যাচ্ছিল। মাইক্রোবাসটি শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে আহতদের মধ্যে সেখানে মারা যায় আরও ২ জন। আহত বাকি ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার বলেন, ‘মাইক্রোবাসটির উচ্চগতি দুর্ঘটনার মূল কারণ বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। ট্রাক জব্দ ও ট্রাকচালককে আটক করা হয়েছে।’

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বান চৌধুরী বলেন, ‘মরদেহগুলো নরসিংদী সদর হাদপাতালের মর্গে রাখা হয়েছে এবং আমরা ৭ জনের পরিচয় নিশ্চিত করতে পেরেছি এবং আহত ৪ জনের পরিচয় নিশ্চিত করা যায়নি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

নরসিংদী মিরর/এফএ