মনোহরদীর ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

আগের সংবাদ

বাবাকে হত্যার পর ছেলের আত্মসমর্পণ

পরের সংবাদ

শীতলক্ষ্যায় গোসলে নেমে লাশ হলেন দুই ছাত্রী

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: মে ৫, ২০২৩ , ৫:৪১ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২০ ঘণ্টা পর দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (৫ মে) সকালে উপজেলার লাখপুর গ্রামের শীতলক্ষ্যা নদী থেকে দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো, পলাশ উপজেলার ভাগপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে ইয়াছমিন ও একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে ইমা। নিহত ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেণি ও ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও নিহতদের পরিবার জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ইমা তার খালা ইয়াছমিন ও চাচাতো বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসলে নামে। একপর্যায় তাদের মধ্যে সাদিয়া নদী থেকে গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াছমিন ও ইমা নদীর স্রোতে পানিতে তলিয়ে যায়। পরে সাদিয়া বাড়িতে গিয়ে তাদের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পরে পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এ সময় স্থানীয়রাও নৌকা দিয়ে জালের মাধ্যমে তাদের খোঁজা শুরু করেন। উদ্ধার কাজ চালানোর জন্য গাজীপুরের টঙ্গী থেকে ডুবরিদল খবর দেওয়া হয়। তারা এসে উদ্ধার কাজ চালায়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়েও তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বলেন, ‘আজ সকালে পুনরায় উদ্ধার অভিযান শুরু করি। প্রথমে নদী থেকে ইয়াছমিনের লাশ উদ্ধার করা হয়। এর দেড় ঘণ্টা পর ইমার লাশ উদ্ধার করা হয়।’

লাশ দুটি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের উপস্থিতিতে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নরসিংদী মিরর/এফএ