সাংবাদিকের উপর হামলায় দোষীদের গ্রেপ্তারে পুলিশের উদাসীনতায় ক্ষোভ

আগের সংবাদ

২৫ এপ্রিল থেকে দোকানপাট-শপিংমল খোলা 

পরের সংবাদ

শিবপুরে ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টার অভিযোগে যুবক আটক

জেলা প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১ , ১০:৩৭ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাবো ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তরুন মৃধাকে হত্যা চেষ্টার অভিযোগে নাহিদ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বাঘাবো ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আটককৃত নাহিদ বাঘাবো ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আ: বাতেনের ছেলে।

বাঘাবো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান তরুন মৃধা জানায়, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে আমার অফিস কক্ষে স্থানীয় একটি শালিশি করছিলাম। এসময় আমার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আ: বাতেনের ছেলে নাহিদ পরিষদের সামনে এসে আমাকে ও পরিষদের সচিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন তাকে ডেকে গালিগালাজের কারন জানতে চাইলে, সে তার হাতে থাকা কাস্তে দিয়ে আমার গলায় পোচ মারতে যায়। তৎক্ষনাত শালিসীতে উপস্থিত লোকজন তাকে জাপটে ধরে আমাকে রক্ষা করেছে। পরে স্থানীয় জনগণ তাকে আমার অফিস কক্ষে আটকে রেখে পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

তিনি আরো বলেন, নাহিদ মাদসাক্ত। সে এলাকায় নেশা করে বখাটেপনা করে বেড়ায়৷ সে এর আগে বাড়িতে তার মাকে ও মারধর করেছে। এব্যাপারে শিবপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সালাউদ্দিন বলেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে নাহিদ নামে একজনকে আটক করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।