নরসিংদী জেলা প্রেসক্লাবের সভাপতি রিপন, সম্পাদক আইয়ুব

আগের সংবাদ

রায়পুরায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

পরের সংবাদ

রায়পুরায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. সামছুল হকের গণসংযোগ ও মতবিনিময়

মিরর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ , ৭:৫৬ পূর্বাহ্ণ

মোঃ ফরহাদ আলম: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দিতে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছে নরসিংদী-৫ রায়পুরা আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নরসিংদী জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ সামছুল হক।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার পাড়াতলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও বিকেলে পাড়াতলী বাজারে এক মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

পাড়াতলী ইউনিয়ন আ’লীগ নেতা গোলাম মোস্তফার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ সামছুল হক।

পাড়াতলী বাজারে গণসংযোগ।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মাস্টার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, মির্জাপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ন-আহবায়ক মোঃ সাদেক মিয়া।

এসময় আরো বক্তব্য রাখেন পাড়াতলী ইউনিয়ন পরিষদের মেম্বার মনির হোসেন, চাঁনপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন, আ’লীগ নেতা আঃ আজিজ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘আওয়ামীলীগ প্রতিশ্রুতি অনুযায়ী প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। আগে চরাঞ্চলে কোন পাকা রাস্তা ছিলো না, আ’লীগ সরকার ক্ষমতায় এসে ব্রিজ ও রাস্তা নির্মাণ করেছে। দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে। পদ্মাসেতু নির্মাণ, মেট্রোরেল, উড়ালসেতু সহ নানামুখী উন্নয়ন করেছে।’ এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আ’লীগকে পুনরায় ক্ষমতায় আনতে জনগণের প্রতি আহবান জানান।

নরসিংদী মিরর/এফএ