দেশে ফিরেছেন ৮০ হাজারের বেশি প্রবাসী কর্মী

আগের সংবাদ

সাংবাদিক পরিচয়ে ২ চোরাচালানকারী আটক,গাড়ি জব্দ

পরের সংবাদ

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড পাঁচদোনা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

মিরর ডেস্ক

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২০ , ১১:০৬ অপরাহ্ণ

নরসিংদী জেলা দেশের অন্যতম বাণিজ্য নগরী ও অর্থনীতির অন্যতম কেন্দ্রভূমি। এ অঞ্চলটি ব্যবসা কেন্দ্রীক কর্পোরেট, এসএমই ও বৈদেশিক বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ। নরসিংদীবাসীর কাছে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বৃহস্পতিবার (৫ নভেম্বর) আমজাদ টাওয়ার ২য় তলা পাঁচদোনা, নরসিংদীতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখা ZOOM প্লাটফর্মের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়। ZOOM প্লাটফর্মের মাধ্যমে নরসিংদীর পাঁচদোনাসহ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৭টি শাখার ডিজিটালি উদ্বোধন ফলক উন্মোচন ও কেক কেটে শাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দেশের ব্যবসা বাণিজ্যের অন্যতম কেন্দ্র এই নরসিংদীতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পাঁচদোনা শাখাটি অত্র জেলার ব্যবসায়িক লেনদেনকে আরো সহজ করতে কাঙ্খিত গ্রাহক বান্ধব বিভিন্ন সেবা নিয়ে হাজির হয়েছে। নরসিংদীর উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবা প্রদানের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান উন্নয়নের অংশীদার হয়ে উঠবে।

অনুষ্ঠানে ZOOM প্লাটফর্মের মাধ্যমে পাঁচদোনা শাখা থেকে যুক্ত ছিলেন পুলিশ সুপার, নরসিংদী জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংক পাঁচদোনা শাখা ম্যানেজার, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি এবং নরসিংদী জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।