পলাশে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মাইশার শ্রেষ্ঠত্ব

আগের সংবাদ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পরের সংবাদ

নরসিংদীতে পৃথক অভিযানে বিয়ার-ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩ , ৬:১৭ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল এলাকা হতে ৭৯২ ক্যান বিয়ার ও নরসিংদী পৌর এলাকার বিলাসদী হতে ২০৫ পিস ইয়াবাসহ তপন চন্দ্র শীল, কবির ও গোলাপ মিয়া নামে ৩ মাদক কারবারিকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জুলাই) রাত পৌনে ৮ টায় পলাশ উপজেলার ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা হতে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের সাহা পাড়া গ্রামের নারায়ন চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুর জেলার মতলব উপজেলার বালুচর গ্রামের মৃত মাহমুদ হোসেনের ছেলে মোঃ কবির (২৮) কে একটি সিলভার রংয়ের প্রোবক্স প্রাইভেটকারের ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৭৯২ (সাতশ বিরানব্বই) পিস ক্যান বিয়ারসহ আটক করেন।

তিনি আরো জানান, অপর আরেক অভিযানে নরসিংদী পৌর শহরের বিলাসদী (আল্লাহ চত্বর) এলাকা হতে রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মোঃ গোলাপ মিয়া (৩০) কে ২০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে পলাশ ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

নরসিংদী মিরর/এফএ