আমেরিকায় আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় ৩য় নরসিংদীর মুহান্নাদ

আগের সংবাদ

নরসিংদীতে পৃথক অভিযানে বিয়ার-ইয়াবাসহ আটক ৩

পরের সংবাদ

পলাশে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মাইশার শ্রেষ্ঠত্ব

পলাশ প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩ , ৫:৫৬ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে দুইদিন ব্যাপী বিভিন্ন ক্যাটাগড়িতে বিজয়ীদের মধ্যে জাতীয় শিশু পুরস্কার বিতরণ করা হয়।

বুধবার (১২ জুলাই) বিকেলে পলাশ উপজেলা আধুনিক মাল্টিপারপাস অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব পুরস্কার বিতরণ করেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজা খানসহ অন্যান্যরা

জনতা আদর্শ বিদ্যাপীঠের ৯ম শ্রেণির শিক্ষার্থী মাইশা জান্নাত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২২ ও ২০২৩ এ ৬টি বিভাগে অংশগ্রহন করে ৪ টিতে প্রথম স্থান, ২টিতে ২য় স্থানসহ মোট ৬টি পুরস্কার অর্জন করে।

পলাশ উপজেলায় একক সর্বোচ্চ পুরস্কার পেয়ে মাইশা জান্নাত বলেন, আমি খুবই আনন্দিত। তার পিতা মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া পলাশ রেসিডেন্সিয়াল মডেল কলেজের চীফ কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করছেন এবং মাতা খালেদা বেগম আদর্শ ও শিশু শিক্ষা নিকেতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এই শিক্ষক দম্পতি মেয়ের জন্য সবার নিকট দোয়া চেয়েছেন।

নরসিংদী মিরর/এফএ