নরসিংদীতে পৃথক অভিযানে বিয়ার-ইয়াবাসহ আটক ৩

আগের সংবাদ

সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ: নরসিংদীতে ছাত্রলীগের ৬ নেতাকর্মী বহিষ্কার

পরের সংবাদ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ , ৭:৫৪ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাস চাপায় সিএনজি চালকসহ তিন জন নিহত হয়েছে। বুধবার (২ আগষ্ট) দিবাগত ২টার দিকে উপজেলার সৈয়দনগর এলাকার স্যামসাং কোম্পানির ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় চালক ঘটনাস্থলেই মারা যান এবং অপর দুই যাত্রী ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

শিবপুরের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক মো. আবু খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, শিবপুর উপজেলার কামারগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে নাসির উদ্দিন (২৬), একই এলাকার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বুধবার দিবাগত রাত ১২ টার দিকে শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকার ঢাকা-সিলেট হাইওয়ের পাশে স্যামসাং কোম্পানির ফ্যাক্টরির সামনে অজ্ঞাত একটি বাস তাদের সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই চালক নাসির উদ্দিন মারা যায় এবং যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে বাকি দুজন মারা যায়।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পরিচালক এ এন এম মিজানুর রহমান বলেন, “স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রাতে শাহিন হোসেন ও জজ মিয়া আমাদের জরুরী বিভাগে নিয়ে আসেন এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।”

শিবপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বলেন, “ভুক্তভোগীদের সাথে থাকা মুঠোফোনে মাধ্যমে তাদের পরিচয় সনাক্ত করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। সিসিটিভি ক্যামেরা দেখে ঘাতক বাসটি সনাক্ত করার চেষ্টা চলছে।”

তিনি আরো বলেন, পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর ও মামলার প্রক্রিয়া চলছে।

নরসিংদী মিরর/এফএ