শেখ হাসিনা সেতুর ৩ কিঃমিঃ সড়কে বিভিন্ন শ্লোগান-বাণী

আগের সংবাদ

শহীদ লোকমান হোসেন স্মরণে যুবলীগের গজল সন্ধ্যায় কলরব

পরের সংবাদ

সীসা ছিনতাই মামলায় নরসিংদী কলেজ ছাত্রলীগ নেতা একমি রিমান্ডে

মো.রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২০ , ১১:৫৬ পূর্বাহ্ণ

নরসিংদীর আলোচিত ট্রাক ভর্তি সীসা ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতা রবিউল আলম একমিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে নরসিংদীর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রবিউল আলম একমি নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

দুপুরে পুলিশ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৫ দিনের রিমন্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২১ জুন ব্যবসায়ী মামুন সরকার নরসিংদীর চরহাজীপুর এলাকায় তার প্রতিষ্ঠান থ্রি ব্রাদার্স ব্যাটারি সার্ভিস কর্নার থেকে সীসাভর্তি ট্রাক নিয়ে ময়মনসিংহ শহরে যাচ্ছিলেন। ওই ট্রাকে থাকা ১০ টন সিসার দাম আনুমানিক ২২ লাখ টাকা। যাওয়ার পথে সদর উপজেলার পুরানপাড়া এলাকায় একটি প্রাইভেটকার ও দুটি মোটরসাইকেল নিয়ে সাত-আটজন তাদের গতিরোধ করে।

পরে ব্যবসায়ী মামুন, ট্রাকচালক আসাদ মিয়া ও হেলপার অলিউল্লাহকে অস্ত্র ঠেকিয়ে ট্রাক থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে মারধর করা হয়। একপর্যায়ে সীসাভর্তি ট্রাক ও তাদের নিয়ে যাওয়া হয় ঘোড়াদিয়া এলাকায় একটি কারখানার ভেতর। সেখানে নিয়ে ব্যবসায়ী মামুনের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে পুলিশ এসে পড়লে অপহরণকারীরা সীসাভর্তি ট্রাক, প্রাইভেট কার ও তিনটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় ব্যবসায়ী মামুন বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হলে ছাত্রলীগ নেতা রবিউল আলম একমির সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়।

নকি