শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের জন্মাষ্টমী পালন

আগের সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শিবপুর উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

পরের সংবাদ

নরসিংদীতে শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

মো.রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২০ , ১০:৫০ পূর্বাহ্ণ

১৫ আগস্ট ১৯৭৫ সাল। বাংলাদেশের ইতিহাসে এক কলঙ্কময় ইতিহাসের সূচনা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর কতিপয় বিপদগামী সদস্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে।

১৫ আগস্ট কে বাংলাদেশ সরকার জাতীয় শোক দিবস ঘোষণা করেছেন। শোকের মাস আগস্ট উপলক্ষে নরসিংদী জেলা আওয়ামীলীগ মাসব্যাপী কর্মসূচী হাতে নিয়েছে। আজ ১৫ আগস্ট। নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করন ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দুপুরে নরসিংদী জেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় গণভোজ অনুষ্ঠিত হবে। মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেন নরসিংদী জেলা আওয়ামীলীগ ও এর সহযোগি অঙ্গসংগঠন।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নরসিংদী সদর আসনের সাংসদ ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হিরু( বীর প্রতীক),আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম কাইয়ূম, মো. মোমতাজ উদ্দিন ভূইয়া যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ তাঁতীলীগ,কেন্দ্রীয় কমিটি , নরসিংদী জেলা পরিষদের প্যানেল মেয়র মো.রিপন সরকার , নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন মোল্লা সুমন , নরসিংদী সরকারী কলেজ শাখার সভাপতি রবিউল আলম একমি ও সাধারণ সম্পাদক রাকিব হাসান সহ বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগি অঙ্গ সংগঠন নরসিংদী জেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নকি