রায়পুরায় ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে হুমকি

আগের সংবাদ

শেখ হাসিনা সেতু লাগোয়া ক্যাফে আজমেরি এন্ড পার্টি সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

পলাশ বাগপাড়ায় আওয়ামীলীগ কার্যালয় উদ্বোধন

ইসরাত জাহান পূর্ণিমা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২০ , ৩:০৭ অপরাহ্ণ

৮ নভেম্বর রবিবার সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাগপাড়ার প্রাণগেট সংলগ্ন বৃষ্টি সুপার মার্কেটে আওয়ামীলীগ কার্যালয়ের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি সৈয়দ জাবেদ হোসেন জাবেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ঘোড়াশাল পৌরসভা সফল মেয়র আলহাজ্ব শরিফুল হক শরিফ ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, নরসিংদী জেলা আওয়ামীলীগের সদস্য মেম্বার আলহাজ্ব মাফিজুল হক টিপু ও ঘোড়াশাল পৌরসভা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম শফি। সভাপতিত্ব করেন মোঃলিটন মিয়া, সভাপতি, ঘোড়াশাল পৌরসভা ৪নং ওয়ার্ড।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, ঘোড়াশাল পৌরসভা আওয়ামীযুব লীগের সভাপতি, মোঃমনির হোসেন মোল্লা, পলাশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ শাহিন,সুইরিয়া মহিলা কাউন্সিল ৪,৫,৬,ঘোড়াশাল পৌরসভা।
ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক শরিফ বলেন,আমরা জনগণের পাশে আছি,তাদের সর্বাধিক কল্যাণের জন্য আমরা কাজ করে যাব।তাছাড়া মফিজুল হক টিপু বলেন, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ব্যাপক উন্নয়ন সাধন করেন আওয়ামীলীগের কর্মকর্তারা।আওয়ামীলীগের এই কার্যালয়ের মাধ্যমে ঘোড়াশাল পৌরসভার সর্বস্তরের জনগণের কল্যান নিশ্চিত করা হবে বলে তিনি জানান।