পলাশ বাগপাড়ায় আওয়ামীলীগ কার্যালয় উদ্বোধন

আগের সংবাদ

আজ শহীদ নূর হোসেন দিবস

পরের সংবাদ

শেখ হাসিনা সেতু লাগোয়া ক্যাফে আজমেরি এন্ড পার্টি সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন

মো.রাসেল আহমেদ,নরসিংদী সদর।

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২০ , ৮:৫২ পূর্বাহ্ণ

আজ ৯ নভেম্বর(সোমবার) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো ‘ক্যাফে আজমেরি এন্ড পার্টি সেন্টার’। সকাল ১১ টায় মেঘনা নদী বিধৌত নরসিংদী চরাঞ্চলের দৃষ্টিনন্দন স্থান শেখ হাসিনা সেতু লাগোয়া এ রেস্টুরেন্টের উদ্বোধন করেন নরসিংদী পৌরসভার মেয়র ও নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল।

ক্যাফে আজমেরির স্বত্ত্বাধিকারি জহিরুল ইসলাম জহির জানান, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিগণ ক্যাফে আজমী এন্ড পার্টি সেন্টারের সফলতা ও মঙ্গল কামনা করে দোয়া করেন।

কামরুজ্জামান বলেন,শেখ হাসিনা সেতুকে কেন্দ্র করে যারা এখানে ঘুরতে আসে তাদের সেবার কথা চিন্তা এ রেস্টুরেন্ট চালু হলো। আমি মনে করি এর মালিক আন্তরিকভাবেই এ রেস্টুরেন্ট পরিচালনা করবেন। আমি তার এবং রেস্টুরেন্টের মঙ্গল কামনা করি

এসময় আরও উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবুসহ শহর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও নজরপুর ইউনিয়নে গণ্যমান্য ব্যক্তিবর্গ।