নরসিংদীতে ২৪ ঘন্টায় ১৮ জনের করোনা শনাক্ত

আগের সংবাদ

এসএসসি ব্যাচ'১৯ শিক্ষার্থীদের দোয়া ও ইফতার

পরের সংবাদ

কেন্দ্রীয় যুবলীগ নেতার বাসায় গৃহকর্মীর লাশ; এলাকায় বিক্ষোভ ও অপমৃত্যুর মামলা

মিরর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১ , ১:১৬ অপরাহ্ণ

যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলামের বাসা থেকে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে মাজহারুলের ধানমন্ডি অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহতের নাম মাছুমা আক্তার (১৮)। তার বাড়ি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে।

জানা যায়, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলামের বাসায় ছয় মাস যাবত গৃহপরিচারিকার কাজ করে আসছিল মেয়েটি।
বাসার লোকজন পুলিশকে জানায় মাসুমা আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার এবং মৃত্যুর কারণ নিয়ে পুলিশের পক্ষ থেকে স্পষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি ।
তবে নিহতের নিকটাত্মীয় ও এলাকাবাসীর অভিযোগ, এটি পরিকল্পিত হত্যাকান্ড এবং তাদের দোষ ঢাকতেই লাশ দাফনে এতো তড়িঘড়ি। মাজহারের স্ত্রী ফেন্সী (এনএসআই কর্মকর্তা) তাকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করতেন বলেও জানান তারা। এ ঘটনায় নিহতের বাবা জয়নাল আবেদীনের লিখিত সংবাদের ভিত্তিতে ধানমন্ডি মডেল থানায় ঐদিনই একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

নিহতের পিতা জয়নাল আবেদিন জানান, আমার ভাতিজা নুর হোসেন বালাই ছয় মাস আগে কাজের জন্য মাসুমাকে কাজী মাজহারুলের বাসায় দিয়ে আসে । সোমবার রাতে মাছুমা আত্মহত্যা করেছে জানিয়ে গ্রামের বাড়িতে লাশ রেখে যায় মাজহারুলের লোকজন। লাশের সাথে ঢাকা মেডিকেলের একটি স্লিপ পাওয়া যায়। রাতেই মনোহরদীর খিদিরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামবাসী মাসুমার লাশ দাফন না করে এটিকে হত্যাকান্ড আখ্যায়িত করে দোষীদের বিচার দাবি করে।

এ বিষয়ে জানতে কাজী মাজহারুলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।