কেন্দ্রীয় যুবলীগ নেতার বাসায় গৃহকর্মীর লাশ; এলাকায় বিক্ষোভ ও অপমৃত্যুর মামলা

আগের সংবাদ

নরসিংদী যুব শক্তি সমাজ সংঘের ইফতার বিতরণ

পরের সংবাদ

এসএসসি ব্যাচ’১৯ শিক্ষার্থীদের দোয়া ও ইফতার

ইসরাত জাহান পূর্ণিমা 

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১ , ১১:২৬ অপরাহ্ণ

আজ ২৯শে এপ্রিল সন্ধ্যায় পলাশ উপজেলা অন্তর্ভুক্ত সরকারি ও বেসরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে দোয়া ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

এই দোয়া ও ইফতার পার্টির অনুষ্ঠান বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ২০১৯-এর শিক্ষার্থীদের প্রতিনিধিদের উদ্যোগে ও সমন্বয়ে হয়।প্রত্যেক বিদ্যালয় থেকে কিছু সংখ্যক শিক্ষার্থী মিলে একত্রিত হয়ে এই দোয়া ও ইফতার পার্টির আয়োজন করে।

এই অনুষ্ঠানে উপস্থিত হয় পারুলিয়া উচ্চ বিদ্যালয়,পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়,ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়,চরসিন্দুর সরকারি উচ্চ বিদ্যালয়, ইউরিয়া সারকারখানা উচ্চ বিদ্যালয়,পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়,এছাড়াও পাশ্ববর্তী দক্ষিণ সাধারচর উচ্চবিদ্যালয়,সৈয়েদ নগর এআর উচ্চবিদ্যালয় শিক্ষার্থী প্রতিনিধি অংশগ্রহণ করে।

পবিত্র মাহে রমজানকে ঘিরে ও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য তারা এই দোয়া ও ইফতারের আয়োজন করে। করোনা ভাইরাসের কারণে প্রাণ হারিয়েছেন অনেক আত্মীয় স্বজনরা। তাদের জন্য মাগফেরাত কামনা করা এবং এই মহামারি থেকে আমরা সবাই যেন সুস্থ ও ভাল থাকতে পারি এই ছিল এই দোয়া অনুষ্ঠানের উদ্দেশ্য।

মূলত বিভিন্ন স্কুলের শিক্ষার্থী হয়েও তাদের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারনেই এই অনুষ্ঠানটি সফল হয়েছে এবং এই সম্পর্ক আগামীতে ও চলমান থাকবে বলে তারা জানান।