মসজিদে ভয়াবহ বিস্ফোরণেও অক্ষত পবিত্র কোরআন!

আগের সংবাদ

নিখোঁজের ২ বছর পর হত্যা রহস্য উন্মোচন

পরের সংবাদ

নরসিংদী সদরের এমপি’র বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন

মিরর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০ , ৩:০৪ অপরাহ্ণ

নরসিংদী সদর  আসনের  সাংসদ  মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি’র বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে নরসিংদী জেলা  আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আজ (শনিবার) সকাল ১০টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব সফর আলী ভূঁইয়া। লিখিত বক্তব্যে আগামী সাত দিনের মধ্যে মামলার বাদীকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সত্য ঘটনা উদ্ঘাটন করার জন্য দাবি জানানো হয় ।

এসময় আরো উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান,  রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আব্দুস সাদেক, মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বীরু, বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান ভাইয়া লিটন, মাধবদী পৌরমেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভূইয়া, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হুসাইনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা, ইউনিয়নের সভাপতি ও সাধারন, ইউপি চেয়ারম্যান বৃন্দ।

এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।