নরসিংদীর খালপাড়ে গাইড বই বিক্রেতাকে জরিমানা

আগের সংবাদ

নরসিংদীর আলামিন সজীব রোটারি ৩২৮২-র ডিআরআর নির্বাচিত

পরের সংবাদ

ইয়াবা-ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতারে ডিবি

মিরর ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২০ , ৯:১৩ অপরাহ্ণ

শুক্রবার (২৮ আগষ্ট ) ডিবি নরসিংদীর এসআই মোস্তাক আহম্মেদ ও এসআই তাপস কান্তি রায় এর নেতৃত্বে পৃথক পৃথক অভিযানে রায়পুরা থানা এলাকা হতে চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। তাদের দখল হতে ৩,৭০,০০০/= টাকা মূল্যমানের ১১০০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসআই মোস্তাক আহম্মেদ রায়পুরা থানাধীন আনোয়ারাবাদ হতে  চিহ্নিত মাদক ব্যবসায়ী (১) জাকির হোসেন (৪২),পিতামৃত-বারিক মিয়া,সাং-আনোয়ারাবাদ,থানা-রায়পুরা,জেলা-নরসিংদীকে ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ (পঞ্চাশ) বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন।

একই তারিখ এসআই তাপস কান্তি রায় রায়পুরা থানাধীন আদিয়াবাদ পিপিনগর এলাকা হতে ১৭:৪০ ঘটিকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী (২) বদরুজ্জামান(৪০),পিতামৃত-আমির মিয়া,সাং-আদিয়াবাদ (পিপিনগর), (৩) মোঃ সাদিক মিয়া(২৫),পিতা-নাজিম উদ্দিন,সাং-পিপিনগর,(৪)আবু সাঈদ মিয়া(৩৫),পিতামৃত-সওদাগর মিয়া,সাং- কাশিমনগর,সর্ব থানা-রায়পুরা,জেলা- নরসিংদীদের ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৩,৭০,০০০/= (তিন লক্ষ সত্তর হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামী জাকিরের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ইতোপূর্বে ৪ টা মাদক মামলা আছে এবং অন্যান্য আসামীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক করে মাদক মামলা আছে। এ সংক্রান্তে রায়পুরা থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।