ইয়াবা-ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতারে ডিবি

আগের সংবাদ

শিবপুর পূজা উদযাপন পরিষদের প্রার্থনা সভা

পরের সংবাদ

নরসিংদীর আলামিন সজীব রোটারি ৩২৮২-র ডিআরআর নির্বাচিত

মিরর ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ

রোটারি ক্লাব অব মেঘনা নরসিংদীর স্পন্সরিং রোটার‌্যাক্ট ক্লাব অব মেঘনা নরসিংদীর অতীত সভাপতি রোটার‌্যাক্টর মুহাম্মদ আলামিন(সজীব) রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট অর্গানাইজেশন ৩২৮২ এর ২০২১-২২ রোটারি বর্ষের ডিস্ট্রিক্ট রোটার‌্যাক্ট রিপ্রেজেনটেটিভ (ডিআরআর)নির্বাচিত হয়েছেন।

তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান রূমেন ০৪ ভোট পেয়েছেন, এবং মুহাম্মদ আলামিন সজীব ৭৬ ভোট পেয়ে ৭২ ভোটের বিশাল ব্যবধানে নির্বাচিত হন।

মুহাম্মদ আলামিন সজীব ২০১৬-১৭রোটারিবর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব মেঘনা নরসিংদীর সভাপতি পদসহ বিভিন্ন দায়িত্ব দায়িত্ব পালন করেন। অতঃপর অত্যন্ত সুনামের সাথে ডিস্ট্রিক্টে ডিস্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারি,চিফ এইড টু ডিআরআর,ডিআরআরস চিফ রিপ্রেজেনটেটিভের দায়িত্ব পালন করেন।

এছাড়াও ডিস্ট্রিক্টের বিভিন্ন প্রোগ্রামে এলও,সিএলও ও সেশন কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করেন।এ সকল দায়িত্ব পালনের মধ্য দিয়ে তিনি রোটার‌্যাক্ট আন্দোলন হতে বিভিন্ন সম্মাননা অর্জন করেছেন। মুহাম্মদ আলামিন সজীব আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি হতে স্নাতক সম্পন্ন করেন।বর্তমানে তিনি আল-আমিন টেক্সটাইল এর মেনেজিং ডিরেক্টর, মানহা টেক্সটাইল ও আলামিন ফেব্রিক্সের স্বত্বাধিকারী।

সম্প্রতি বেসরকারি অর্থায়নে বাংলাদেশের সবচেয়ে বড় শিল্পাঞ্চল নরসিংদীর “চৌয়ালা ট্রেক্সটাইল শিল্প মালিক সমিতি” নব নির্বাচিত কমিটির সহ-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

ডিআরআই মুহাম্মদ আলামিন সজীব বলেন: আমি এই ডিস্ট্রিক্টের তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই যারা আমাকে ভালোবেসে ডিআরআর নির্বাচিত হতে সাহায্য করেছেন। দায়িত্ব একটি পবিত্র আমানত।এটি সঠিকভাবে রক্ষা করার জন্য ৩২৮২ এর সকল রোটারিয়ান,এক্স রোটার‌্যাক্টর, রোটার‌্যাক্টরদের সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

নকি