নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার করোনায় আক্রান্ত

আগের সংবাদ

ঢাকা-১৮ উপনির্বাচন বাতিল ও নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

পরের সংবাদ

শিবপুরে ডাকাতের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ৩

সুজন বর্মণ

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২০ , ১১:০৩ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে এক মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলার যশোর ইউনিয়নের গঙ্গাটেক গ্রামে মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার বাড়িতে ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে তিনজন আহত হয়েছে। এসময় ডাকাতরা নগদ তিন লক্ষ টাকা ও আট লক্ষ টাকার স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।
আহতরা হলেন, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া (৭৫), তার ছেলে সোহেল মিয়া অপু (৪৬) ও ছেলের স্ত্রী রুপা (৩২)।

মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার ছেলে শাকুর মাহমুদ বলেন, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বাড়ির পেছনের দরজা ভেঙ্গে ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত ভেতরে প্রবেশ করে। এসময় পরিবারের সদস্যরা তাদের আঘাত না করে জিনিসপত্র নিয়ে যেতে বললেও তারা দেশিয় অস্ত্র দিয়ে বাবা মুক্তিযোদ্ধা শাজাহান মিয়া, বড় ভাই অপু ও ভাবীকে কুপিয়ে আহত করে।। এসময় ডাকাতরা বাড়ি থেকে আমার মা ও ভাবীর প্রায় আট লক্ষ টাকার স্বর্ণলঙ্কার ও নগদ তিন লক্ষ টাকা নিয়ে গেছে। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিুজুর রহমান বলেন, আমরা মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনার খবর পেয়েছি। এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। আর থানায় এখনো ও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগের প্রেক্ষিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।