শিবপুরে ডাকাতের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ৩

আগের সংবাদ

ক্ষমা চেয়েছেন সাকিব

পরের সংবাদ

ঢাকা-১৮ উপনির্বাচন বাতিল ও নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মো.রাসেল আহমেদ,নরসিংদী সদর।

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২০ , ১১:১২ অপরাহ্ণ

ঢাকা -১৮ (সিরাজগঞ্জ- ১)আসনের উপনির্বাচন বাতিল বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে নরসিংদী জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

১৫ নভেম্বর সকাল ১১ টায় নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন নরসিংদী জেলা বিএনপির নেতাকর্মীরা।

দেশের বড় দুটি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপির অংশগ্রহণে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত। নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী বিশাল ব্যবধানে হেরে যান। এ ফলাফলে বিএনপি সন্তোষ্ট নয় তারা নির্বাচনে পক্ষপাতিত্ব ও কারচুপির অভিযোগ এনে প্রহসনের নির্বাচনের ফলাফল বাতিলের জন্য বিক্ষোভ করেন। মিথ্যা ও বায়বীয় মামলায় নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা জানান।

নরসিংদী জেলা কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের নেতৃত্ব দেন নরসিংদী জেলা বিএনপির জেলা সভাপতি খায়রুল কবির খোকন। তিনি বলেন, নির্বাচন টি প্রহসনের মাধ্যমে সমাপ্ত হয়েছে। প্রশাসন ও আওয়ামীলীগ নেতাকর্মীদের বেপরোয়া আচরনে বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকদের ত্রাহি ত্রাহি অবস্থা। মামলার বাদী নিজেও জানেনা সে যে মামলা করেছে। কিন্তু প্রশাসনের কর্মকর্তারা ইচ্ছেমত মামলা সাজিয়ে নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে।

নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম- আহ্বায়ক জাহিদ হোসেন জাপ্পি বলেন,একটি রাষ্ট্র এমনি ভাবে চলতে পারে না তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে প্রতিবাদ করতে হবে তবেই আমরা গণতন্ত্রের মূল ধারায় ফিরে যেতে পারবো!