জাতীয় পার্টি জনমানবের- উন্নয়নের পার্টি- লিয়াকত হোসেন খোকা এমপি

আগের সংবাদ

মনোহরদীতে পুলিশ সুপারের সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

পরের সংবাদ

রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ,  আটক ১

রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ১১:২২ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে পাঁচ বৎসরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ২টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুকুরমারা শ্মশান সংলগ্ন একটি কাঠবাগানে এ ঘটনা ঘটে।

আজ রবিবার ভুক্তভুগী শিশুর বাবা বাদী হয়ে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত ধর্ষক নির্মল একই ইউনিয়নের কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় কৃষক।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, শিশু ধর্ষণের ঘটনার সংবাদ পেয়ে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নির্মলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। ধর্ষিতা শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভুগী ওই শিশু তার বাড়ির পেছনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। ওই সময় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে সেখানে থেকে ডেকে আনে নির্মল। এরপর কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় নির্মল।

পরে ওই শিশু ঘটনাটি তার পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর শনিবার রাতে পুলিশ গিয়ে ধর্ষক নির্মলকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক দেব দুলাল দে বলেন, এ ঘটনায় ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।