পথ শিশুদের শীতবস্ত্র বিতরণে আলোকিত নরসিংদী

আগের সংবাদ

রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ,  আটক ১

পরের সংবাদ

জাতীয় পার্টি জনমানবের- উন্নয়নের পার্টি- লিয়াকত হোসেন খোকা এমপি

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২০ , ১০:৫৪ অপরাহ্ণ

জাতীয় পার্টি জনমানবের পার্টি, জাতীয় পার্টি উন্নয়নের পার্টি। বাংলাদেশের প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়নে জাতীয় পার্টি সবসময়ই তৎপর। এভাবেই জাতীয় পার্টির গুণকীর্তন করছিলেন জাতীয় পার্টির সাংসদ ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

২৮ নভেম্বর, শনিবার নরসিংদী পৌরসভা মিলনায়তনে নরসিংদী জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে ঢাকা বিভাগীয় সমন্বয় টিমের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়!

বিকেল ৩ টায় নরসিংদী জেলা জাতীয় পার্টির সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা -এমপি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নরসিংদী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভুইয়া!

প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন, জাতীয় পার্টি দেশের উন্নয়নে বিশ্বাসী। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ সেবায় নিয়োজিত ছিল জাতীয় পার্টি। তিনি বলেন, জাতীয় পার্টি চাপাবাজির রাজনীতি করেনা।

দেশের উন্নয়নের রাজনীতি করে।জাতীয় পার্টির কাঁধে ভর করে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে কিন্তু তারা এখন আর জাতীয় পার্টিকে মূল্যায়ন করেনা।
লিয়াকত হোসেন খোকা সবার উদ্দেশ্য দলের শৃঙ্খলা ও কর্মী তৈরির আহ্বান জানান। এছাড়াও গুরুত্বপূর্ণ সাংগঠনিক আলোচনা করেন। তিনি সরকারের কাছে করোনার ভ্যাক্সিন বিনামূল্যে দিতে জোর আহ্বান জানান! তিনি বলেন,জাতীয় পার্টির এক দাবি, সরকার বিনা পয়সায় ভ্যাক্সিন কবে দিবি!

সভাপতির বক্তব্যে মো. শফিকুল ইসলাম বলেন, জাতীয় পার্টি দেশের ক্লান্তিলগ্নে হাল ধরেছে। দেশের উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছে। সবাই ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নের কাজ করার আহ্বান জানাই।

সভায় নরসিংদী জেলা জাতীয় পার্টি ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নকি