মাতৃভাষা দিবসে স্মাইল নরসিংদী শাখার নানা আয়োজন

আগের সংবাদ

রায়পুরায় মাতৃভাষা দিবস উপলক্ষে হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত 

পরের সংবাদ

মনোহরদীতে ভাষা দিবসে সূর্যোদয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান

আমিনুল ইসলাম জনি, মনোহরদী 

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৬:৫৭ অপরাহ্ণ

নরসিংদীর জেলার মনোহরদীতে মহান বিজয় দিবস উপলক্ষে সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থার আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

২১শে ফেব্রুয়ারী  রবিবার সংগঠনটির অস্থায়ী কার্যালয় সংলগ্ন আসাদনগর পুকুরপাড় মাঠে সকাল ১০ টা থেকে ৬ টাা পর্যন্ত কচিকাঁচাদের নিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে কোরআনুল কারিম থেকে তেলাওয়াত করেন মারুফ হাসান,উক্ত অনুষ্ঠানে চকতাতারদী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক এস.এম আমজাদ হোসেন এর সভাপতিত্বে,দৈনিক ভোরের আলো পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি ও সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম জনি এ-র সঞ্চালনায় অনুষ্ঠানেন শুভ উদ্বোধন করেন আলহাজ মোঃ ইব্রাহীম তালুকদার (দিদার) সাহেব,এমডি আল-মদিনা গার্মেন্টস ও সভাপতি বোর্ড বাজার সুইং মেশিন ব্যবসায়ী মালিক সমিতি।

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রউফ হিরণ-চেয়ারম্যান চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ।বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা জজ কোর্টের এ.পি.পি জনাব মোঃ এড.আলমগীর হোসেন,চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার জনাবা ফেরদৌসী খানম,৪ নং ওয়ার্ড এর মেম্বার জনাব মোঃ আলাউদ্দীন।জনাবা ফাতেমা আক্তার সাবানা,বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ কফিল উদ্দীন।

সূর্যোদয় সমাজ কল্যাণ সংস্থা এ-র ক্রীড়া সম্পাদক মোঃ শহিদুল আলম দিপু এর নেতৃত্বে সবগুলো ক্রীড়া ও সাংস্কৃতিক পর্ব পরিচালিত হয়।পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় মনোহরদী উপজেলা ফেসবুক গ্রুপে।

সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা এ-র সেক্রেটারি জেনারেল মোঃ জাকির হোসেন প্রধান এবং সূর্যোদয় এ-র সাংগঠনিক সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যাটলিয়ন আনসার মোঃ মেহেদী হাসান রিমন এ-র সার্বিক সহযোগিতায় বক্তব্য রাখেন,সূর্যোদয় এর স্বাস্থ বিষয়ক উপদেষ্টা ডাঃ সাব্বির হোসেন নাহিদ। মোঃ জুয়েল রানা।সাংবাদিক আরিফুল ইসলাম।

দৈনিক প্রথম ভোর পত্রিকার মনোহরদী উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রাকিব ইঞ্জিনিয়ার সাব্বির হোসেন।সংগঠনের দফতর সম্পাদক আফজাল আহমেদ প্রধান,পাঠাগার সম্পাদক এ.এল সোহরাব রোস্তম,এইচ আর নয়ন রাজা।

 সংগঠকদের মধ্যে উপস্থিত জাহিদ তোষার,সাব্বির, আশিক,সিব্বির,তৌহিদ,রিফাত,রনি,হিমেল,মারুফ,সৈকত,শরীফ,ফয়সাল সরকার,শুভ,রিফাত, ফারুক প্রমুখ।

সূর্যোদয় সভাপতি বলেন,যেকোন সামাজিক,মানবিক ও সাংস্কৃতিক কাজে সূর্যোদয় মানুষের পাশে ছিল,ভবিষ্যতেও থাকবে।এ সময় তিনি দেশী-প্রবাশী সকল শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতা কামনা করেন।