পলাশ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের ১ম ত্রি-বার্ষিক সম্মেলন

আগের সংবাদ

বিদেশি বিনিয়োগ আনতে  শিল্প উদ্যোক্তাদেরকে অগ্রনী ভূমিকা রাখতে হবে

পরের সংবাদ

ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে কম্বল বিতরণ

নাদিয়া ভূইঁয়া

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১ , ৭:২৭ অপরাহ্ণ

শীত মৌসুমের মাঝামাঝিতে আবারও বেড়েছে শীতের তীব্রতা। যদিও মৌসুমের শুরুতে দেশের ওপর দিয়ে কয়েক দফায় থেমে থেমে বয়ে গেছে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ। এখন আবার শুরু হয়েছে শীতের প্রকোপ।

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ঘোড়াশাল পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।

উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি, পৌর কাউন্সিলর আলম খন্দকার, কবির হোসেন প্রমুখ।

ঘোড়াশাল পৌরমেয়র আলহাজ্ব শরীফুল হক জানান, শীতে পৌর এলাকার অসহায় মানুষদের যেন শীতবস্ত্রের জন্য কষ্ট না হয় সেজন্য ৯টি ওয়ার্ডে কম্বল বিতরণ আজ থেকে শুরু করা হয়েছে। কাল শুক্রবার ও শনিবার পৌর এলাকার মোট ৫ হাজার অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

এমন পরিস্থিতিতে নরসিংদীর ঘোড়াশালের ৫ হাজার অসহায় শীতার্ত মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।

কম্বল পেয়ে শীতার্ত অসহায় মানুষকে আবেগ আপ্লূত হতে দেখা যায়।আমরা সবাই যার যার অবস্থান থেকে অসহায় লোকদের সাহায্য করলে এ শীতে তারা একটু হলে স্বস্তি পাবে।