মনোহরদীতে অধ্যক্ষ ও সভাপতির যোগসাজশে ভুয়া সনদে শিক্ষকতা ও পেনশন উত্তোলন

আগের সংবাদ

রাস্তায় জলাবদ্ধতা, ভোগান্তিতে চরসিন্দুর এলাকবাসী

পরের সংবাদ

টেঁটাযুদ্ধ চাই না, আমরা শান্তি চাই

মোঃ ফরহাদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: জুন ৭, ২০২১ , ১১:৫৫ অপরাহ্ণ

আমরা টেঁটাযুদ্ধ চাই না, শান্তি চাই। বহুল আলোচিত রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের বিবদমান দুদলের টেঁটাযুদ্ধ নিরসনে পরামর্শ সভায় একপক্ষের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে এ কথা বলেন।

তারা আরও বলেন, আপস-মীমাংসা আমরা মানি, তবে আপস-মীমাংসার আগে এলাকায় শান্তি ফিরিয়ে আনতে হবে। গত শুক্রবার বিকালে আব্দুল্লাহপুর বাজার চত্বরে এ সংক্রান্ত আহ্বায়ক কমিটির উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আবদুল বাতেন মাহমুদ, কমিটির উপদেষ্টা উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবদুল মোমেন, চরসুবুদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নাসির উদ্দিন, বিদ্যমান দুপক্ষের একপক্ষ থেকে মো. তোফাজ্জল হোসেন মিস্টার, মো. মদন মিয়াসহ অনেকে। এদিকে সকালে এ বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে অপর পক্ষের সঙ্গে কথা বলেন এ আহ্বায়ক কমিটির সদস্যরা।

উল্লেখ্য, দুই বছর ধরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে চরাঞ্চল আব্দুল্লাহপুর গ্রামের কাঞ্চন মিয়ার পক্ষের সঙ্গে একই গ্রামের স্বপন মিয়ার পক্ষের একাধিকবার টেঁটাযুদ্ধ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। থানায় মামলাও হয় একাধিক। সম্প্রতি এ দুদলের টেঁটাযুদ্ধ নিরসনে গঠন করা হয় ২৯ সদস্যের আহ্বায়ক কমিটি।