শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন আজ

আগের সংবাদ

অবশেষে মুসল্লীদের নামাজের জন্য উন্মুক্ত হলো মসজিদুল হারাম

পরের সংবাদ

পলাশে পূজামন্ডপে সাবেক সাংসদ পোটনের অনুদান

মিরর ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০ , ৮:১২ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ৫৬টি মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে ব্যক্তিগত অনুদানের নগদ অর্থ প্রদান করেছেন নরসিংদী-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব কামরুল আশরাফ খান (পোটন)।

শনিবার সন্ধ্যায় পলাশ খানেপুর আওয়ামীলীগ অফিস কার্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার নিজস্ব তহবিল থেকে ৫৬টি মন্ডবে নগদ ৫ হাজার করে মোট ২ লাখ ৮০ হাজার টাকা বিতরণ করেন তিনি।

উক্ত সভায় সভাপতিত্ব করেন পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কার্তিক গুহ। এসময় বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক সুব্রত কুমার দাস, পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ তুষার, পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অমিত চন্দ্র দাস, বিশ্বজিৎ পাল প্রমুখ।
পলাশের বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পূজা কমিটির সভাপতি-সেক্রেটারিসহ প্রায় দেড় শতাধিক লোক উপস্থিত থেকে নগদ টাকা গ্রহণ করেন।

সাবেক এমপি কামরুল আশরাফ খান (পোটন) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নগদ টাকা বিতরণ শেষে তিনি বলেন, আমি যখন এমপি ছিলাম তখন থেকে শুরু করে অদ্যবধি আপনাদের পাশে আছি, মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবা করে যাবো। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ করবেন। আপনারা যেন ভালো থাকেন, সুস্থ্য থাকেন আমি সেই কামনাই করি। তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং মুখে মাস্ক পড়ে আপনারা সচেতন থেকে শারদীয় দূর্গা উৎসব উদযাপন করবেন।