ফিরছেন প্রায় ২৯ হাজার প্রবাসী

আগের সংবাদ

মৃত্যুর আগে পরীক্ষার সিরিয়াল হয়নি

পরের সংবাদ

বাঁধনহারা থিয়েটার স্কুলের নবসজ্জিত স্টুডিও উদ্বোধন

মিরর ডেস্ক

প্রকাশিত: মে ১৯, ২০২০ , ১২:০১ পূর্বাহ্ণ

নরসিংদী জেলা প্রশাসনের সাংস্কৃতিক চর্চার অনন্য প্রতিষ্ঠান “বাঁধনহারা থিয়েটার স্কুল।” অসহায় শিশুদের শিক্ষা ও জীবন বিকাশের উদ্দেশ্যে প্রতিষ্ঠিত এ থিয়েটার স্কুল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের নির্দেশনা ও পরিকল্পনায় সাংস্কৃতিক আন্দোলন গড়ার মাধ্যমে একটি অসাম্প্রদায়িক ও বৈষম্যহীন সমাজ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছে।

সোমবার ১৮ মে ২০২০ তারিখ বাঁধনহারা থিয়েটার স্কুলের নবসজ্জিত শীতাতপ নিয়ন্ত্রিত স্টুডিও থিয়েটারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং সভাপতি, বাঁধনহারা থিয়েটার স্কুল সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন, নরসিংদীর প্রিয়মুখ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ সায়েদুর রহমান।

নবসজ্জিত থিয়েটার স্টুডিও বাঁধনহারা থিয়েটার স্কুলের স্বয়ংসম্পূর্ণতার পথে নতুন পালক যোগ করবে উল্লেখ করে মান্যবর প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রাণের সংগঠন বাঁধনহারা থিয়েটার স্কুলের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেন এবং অসচ্ছল শিশু কিশোরদের প্রতিভার বিকাশ ঘটাতে সংগঠনটি অনবদ্য ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরবর্তীতে বাঁধনহার থিয়েটার স্কুলের শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং সম্প্রীতি প্রকল্পের কর্মকান্ডে অংশগ্রহণকারী শিল্পীদের প্রকল্প হতে প্রাপ্ত অর্থ প্রদান করা হয়।