নরসিংদীর রায়পুরায় মাদকের বিরুদ্ধে কাজ করায় বাড়িতে হামলার অভিযোগ

আগের সংবাদ

রায়পুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

পরের সংবাদ

নরসিংদীর সদরের করিমপুরে নৈশ্য ম্যাচে ইকবাল একাদশের জয়

আকাশ মিয়া

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২১ , ১১:২২ অপরাহ্ণ

নরসিংদী সদরের করিমপুর ইউনিয়নের মশিউর রহমান কমল ভূইয়ার উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাত ৯টায় নরসিংদীর করিমপুর ইউনিয়নের করিমপুর ফুটবল খেলার মাঠে এ খেলার আয়োজন করা হয়।উক্ত খেলায় অংশগ্রহন করে ইকবাল একাদশ বনাম বন্ধু একাদশ।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন-মনিরুল ইসলাম মনির, সভাপতি,নরসিংদী জেলা পাবলিক লাইব্রেরি। প্রাধান অতিথি-জনাব মো:মোসলেহ্উদ্দিন ভূইয়া,বিশিষ্ট সমাজ সেবক, করিমপুর। বিশেষ অতিথি মাসুদ কামাল খোকন, সদস্য, ২নং ওয়ার্ড করিমপুর ইউনিয়ন পরিষদ।সভাপতি :কাইয়ূম সাজাহান, বিশিষ্ট ব্যবসায়ী করিমপুর।

নৈশ্য ম্যাচ হওয়ার কারণে এ খেলাতে হাজারো দর্শকের সমাগম ঘটে। যেখানে চরের বিভিন্ন এলাকার মানুষের সমাগম ঘটে। কানায় কানায় বরে গিয়েছিল করিমপুরের ঐতিহ্যবাহী ফুটবল খেলার মাঠ।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজারো দর্শক। দুর্দান্ত গতিতে প্রথমার্ধের খেলায় গোল ০-০ শেষ হয় ও দ্বিতীয়ার্ধে প্রাণপন চেষ্টা শেষে বন্ধু একাদশের ইয়াছিনের গোলে ১-১ অবস্থায় নির্ধারিত সময় শেষ করে। ফলে খেলাটি গোল শূণ্য ড্র হয পরবর্তীতে জয় নিশ্চিত করতে আরও ১০ মিনিট অতিরিক্ত দেওয়া হয়। অতিরিক্ত সময়ের প্রথমআর্ধে ইকবাল একাদশের ইয়াছিনের গোলে ১-২ গোলে জয় লাভ করে ইকবাল একাদশ।

খেলায় চ্যাম্পিয়নদের জন্য চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপের ট্রফি। সভাপতির বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।