নজরপুরে ফাইনালে ট্রাইবেকারে জয় পেল সেফা একাদশ

আগের সংবাদ

ঘোড়াশাল পৌর নির্বাচনকে সামনে রেখে জাপার বৈঠক

পরের সংবাদ

বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী জুয়েলের পক্ষে বিশাল মোটরসাইকেল শোডাউন

ইসরাত জাহান প্লাবন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২১ , ১০:২৪ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপি থেকে সম্ভাব্য মেয়র প্রার্থী ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিসহ সাধারণ সম্পাদক ফজলুর কবির জুয়েল কয়েকশ’ মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন।

শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৩ নং ওয়ার্ড থেকে বিএনপি থেকে সম্ভাব্য মেয়র প্রার্থী জুয়েলের পক্ষে মোটরসাইকেল শোডাউনটি বের হয়।

শোডাউনটি ঘোড়াশাল পৌর এলাকার ৯টি ওয়ার্ডের প্রধান সড়ক গুলো প্রদিক্ষণ করে পলাশ বাজার এলাকায় এসে শেষ হয়। শোডাউনটি দেখতে রাস্তার দু’-পাশে কয়েকশ’ মানুষ জড়ো হয়।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে ফজলুর কবির জুয়েল বলেন, পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ করে কাজ করছি। দীর্ঘদিন ধরে বিএনপির নেতাকর্মীরা মাঠে অ্যাক্টিভ না থাকলেও আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনকে সামনে রেখে সবাই সক্রিয়ভাবে সাড়া দিচ্ছে। তাই, আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাবো বলে আমার বিশ্বাস।

মনোনয়ন পেলে ও সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন জুয়েল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক নূরুল ইসলাম খোকা, ঘোড়াশাল পৌর ছাত্রদলের সাবেক সহ সভাপতি তরিকুল আবেদীন মাসুক ও সাবেক ছাত্র নেতা শামীম আহম্মেদ প্রমুখ।