বঙ্গবন্ধু বিশ্ব রাজনীতির একটি প্রতিষ্ঠান এবং শেখ হাসিনা হচ্ছেন সে প্রতিষ্ঠানের সবচেয়ে কৃতি শিক্ষার্থী-শিল্পমন্ত্রী

আগের সংবাদ

রায়পুরায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নার্সিং কলেজ ছাত্রীর আত্নহত্যা

পরের সংবাদ

বি.আই.ই.এ. শিবপুর উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

প্রথরাজ বর্মন, শিবপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৮:০৪ অপরাহ্ণ

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বি.আই.ই.এ) – গাজীপুর জোন অধীন নরসিংদীর শিবপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । সভাপতি মোঃ রফিকুল ইসলাম সোহাগ, সাধারন সম্পাদক, মোঃ কামরুল হাসান রকি,সহ-সভাপতি,মোঃ ইমদাদুল হক, আহমেদ ইলিয়াছ,সাংগঠনিক সম্পাদক, রায়হান আহমেদ রিপন ও শেখ জুয়েল কে কার্যনির্বাহী সদস্য ক‌রে ২১ সদস‌্য পূর্ণাঙ্গ কমি‌টি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি রফিকুল ইসলাম সোহাগ বলেন, আমি কৃতজ্ঞতা জানাই (বিআইইএ )এর সম্মানিত ট্রাস্টি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ভাই সহ পরিচালনা পরিষদের সকল সদস্যবৃন্দকে ।
বিশেষ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সবার প্রিয় মুখ মোঃ মাহবুবুর রহমান , আলী আজগর নাঈম , রনি খান ভাই সহ নরসিংদী জেলার আহবায়ক কমিটি সকল ইঞ্জিনিয়ার ভাইদেরকে।

সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান রকি বলেন,সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং দোয়া ও সহযোগীতা কামনা করছি, (বিআইইএ) এর মূলনীতি অনুসারে তার লক্ষ্য পৌছাতে কাজ করতে পারি। পরিশেষে (বিআইইএ) এর সাফল্য কামনা ও এর সকল ইঞ্জিনিয়ারদের সু-স্বাস্থ্য ও উন্নত জীবন কামনা করছি।

সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ রিপন, নরসিংদী মিরর কে জানান,
করোনা ভাইরাস ও সংকটময় মুহূর্তে বি.আই.ই.এ নরসিংদী জেলাধীন শিবপুর উপজেলা পূর্ণাঙ্গ কমিটি পেয়ে আমরা আনন্দিত। আশা করি বি.আই.ই.এ এর লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে নবগঠিত কমিটি সহায়ক ভূমিকা রাখবে।