ঘোড়াশালে আইপিএলের জুয়ায় মেতেছে তরুণ সমাজ!

আগের সংবাদ

নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে তারুণ্যের শক্তি শীর্ষক সেমিনার

পরের সংবাদ

শিবপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক নিহত, আহত ২৫

সুজন বর্মণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ১১:১৮ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নাজিম উদ্দিন (২২) নামে এক মাইক্রোবাসের চালক নিহত হয়েছে। আহত হয়েছে বাস ও মাইক্রোবাসের কমপক্ষে ২৫ জন যাত্রী । শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার জামতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত নাজিম উদ্দিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার বাসিন্দা।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার রাতে মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে মনোহরদী যাচ্ছিল। এসময় যাত্রীবাহী বাসটি উপজেলার জামতলা এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসটি ছিটকে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন মারা যায়। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে। আর নিহত চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোল্লা আজিজুল ইসলাম বলেন, দূর্ঘটনার সময় মুশুলধারে বৃষ্টি হচ্ছিল। এ কারণে ধারনা করা হচ্ছে নিয়ন্ত্রন হারিয়ে দুটি গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক মারা যায়। আর বাস ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে।