নরসিংদীর নজরপুরে জুবায়ের হত্যার বিচার দাবিতে এলাকাবাসীর ক্ষোভ- মানববন্ধন

আগের সংবাদ

পলাশের ডাংগা ও গজারিয়া ইউনিয়নে নির্বাচনের প্রতীক বরাদ্দ

পরের সংবাদ

রায়পুরা প্রেসক্লাবে মোস্তফা খান সভাপতি, নূর উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত

মোঃ ফরহাদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১ , ১১:১৩ অপরাহ্ণ

উৎসবমুখর পরিবেশে রায়পুরা প্রেস ক্লাবের নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) রায়পুরা উপজেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের রায়পুরা প্রতিনিধি মো: মোস্তফা খান মোবাইল প্রতীক নিয়ে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক খোলা কাগজ পত্রিকার রায়পুরা প্রতিনিধি মো: মাহবুবুল আলম লিটন দোয়াত কলম প্রতিকে ১৩ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে মো: নূর উদ্দিন আহমেদ কাপ পিরিচ প্রতীকে ২১ ভোট এবং মনিরুজ্জামান মনির ২১ ভোট পাওয়ায় লটারীতে নূর উদ্দিন বিজয়ী হন। কোষাধ্যক্ষ পদে তন্ময় কুমার সাহা আপেল প্রতীক নিয়ে ১৫ ভোট পেয়ে নির্বচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম শাহিন পান ১৪ ভোট।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন মোল্লা। এছাড়া সমাজ সেবা কর্মকর্তা খলিলুর রহমান সজিব, উপজেলা সহকারী প্রকৌশলী অপূর্ব নির্বাচনী কাজে দায়িত্ব পালন করেন।

নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ এই তিনটি পদের বিপরীতে মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে বর্তমান সভাপতি মো: মাহবুবুল আলম লিটন, সাবেক সাধারণ সম্পাদক মো: মোস্তফা খান ও মো: রফিকুল হক রফিক এই তিনজন, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ ও এম মনিরুজ্জামান মনির দুইজন এবং কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম শাহীন , তন্ময় সাহা ও মো: আজিজুল ইসলাম তিনজন।

নির্বাচনে রায়পুরা প্রেসক্লাবের মোঠ ৪৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ১০টা থেকে সকল প্রার্থী উপস্থিতিতে ভোটগ্রহন শুরু হয় এবং তা একটানা চলে দুপুর ১টা পর্যন্ত।

রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম সকল প্রার্থীদের মতামতের ভিত্তিতে ব্যালট বাক্স সিল করে ভোট প্রদানের জন্য প্রার্থীদের আহবান জানালে ভোটগ্রহণ শুরু করেন নির্বাচন কাজে দায়িত্বে থাকা কর্মকর্তাগণ।