চিনিশপুরে শিশু ধর্ষণের অভিযোগে শ্রমিক গ্রেপ্তার

আগের সংবাদ

ঘোড়াশালে গণসংযোগে ব্যস্ত মেয়র মনোনয়ন প্রত্যাশী তুষার

পরের সংবাদ

রায়পুরায় নিজ এলাকার উন্নয়নে দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীর অঙ্গীকার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২১ , ৯:৫৮ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় পৈতৃক বাড়িতে এসে এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। সোমবার সপরিবারে প্রতিমন্ত্রী তার পৈতৃক ভিটা উপজেলার মুছাপুর ইউনিয়নের মুছাপুর গ্রামে আসেন।

এসময় তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন। এলাকার সার্বিক অবস্থা ও উন্নয়নের খোঁজ খবর নেন। রায়পুরার চরাঞ্চল সহ অবহেলিত সকল এলাকার উন্নয়নে স্থানীয় এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু’র সাথে সমন্বয় ও পরামর্শ করে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে এলাকাবাসীর অনুরোধে প্রতিমন্ত্রী এখন থেকে নিয়মিত এলাকায় আসবেন বলে জানান।

পরে মতবিনিময় সভা থেকে এলাকায় একটি হাসপাতাল নির্মাণের অনুরোধ জানানো হয়। তখন তিনি এলাকার চেয়ারম্যানকে জমির ব্যবস্থা করতে বলেন। জমি ক্রয় করে শীঘ্রই হাসপাতাল নির্মাণ করা হবে বলে জানানো হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম , রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছাদেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল ) সত্যজি কুমার ঘোস, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.গোলাম মোস্তফা , মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হেসেন ভূইয়া, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুল্লাহ ভুইয়াসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবুন্দ।