নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আগের সংবাদ

করোনা বিপর্যয়ে কেমন আছেন ননএমপিও প্রতিষ্ঠানের শিক্ষকেরা?

পরের সংবাদ

মাধবদীতে গরুর খামারে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ

সুজন বর্মণ

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০ , ৬:২৪ অপরাহ্ণ

নরসিংদীর মাধবদীতে গরুর খামারে নিয়ে মানসিক ভারসাম্যহীন এক নারীকে (৩২) ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর আগে মঙ্গলবার বিকালে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।
এ ঘটনায় নির্যাতিতা ওই নারীর ভাবী বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক সোলায়মানকে (৩৫) আসামী করে মামলা দায়ের করেছে।
অভিযুক্ত ধর্ষক সোলায়মান মাধবদী থানার কবিরাজপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে ও ওই গ্রামের একটি গরুর খামারের কর্মচারী।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, নির্যাতিত নারী কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তার ২০১২ সালে বিয়ে হয়েছিলো কিন্তু স্বামীর সাথে বনিবনা না হওয়ায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাদের একটি সন্তান রয়েছে। ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই সে মানসিক ভাবে অসুস্থ হয়ে যায়। তার ভাই নরসিংদীর মাধবদীতে একটি ফ্যাক্টরীতে কাজ করে। বোনকে চিকিৎসা করার জন্য মাধবদী নিজের কাছে নিয়ে আসে। মঙ্গলবার বিকালে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে বাড়ির পাশের গরুর খামারের একটি ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে খামারের কর্মচারী সোলায়মান। এসময় নির্যাতিতা ওই নারীকে খুঁজতে তার ভাবী গরুর ঘরে গেলে নির্যাতিতা ওই নারীকে ফেলে অভিযুক্ত সোলায়মান পালিয়ে যায়। পরে এ ঘটনায় রাতেই মাধবদী থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ নির্যাতিতা ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। আর অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।