জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরষ্কার পেলেন মনোহরদীর ওসি মনিরুজ্জামান

আগের সংবাদ

মাধবদীতে গরুর খামারে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ

পরের সংবাদ

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সুজন বর্মণ

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০ , ৮:২৫ পূর্বাহ্ণ

নরসিংদীতে মাদকদ্রব্য সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দিনব্যাপী সদর উপজেলা ও পলাশ উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ০৫ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা ও ০৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার।

গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার দত্তপাড়ার মৃত হারুন অর রশিদের ছেলে রবিউল আলম (৪০), মৃত খোকা মিয়ার ছেলে শাহীন মিয়া (৪০), পলাশ উপজেলার পন্ডিতপাড়ার সাধন চন্দ্র দাসের ছেলে অন্তর চন্দ্র দাস (২০), রতন সরকারের ছেলে তন্ময় সরকার (২৫), গাবতলী এলাকার মনির মিয়ার ছেলে রাব্বি মিয়া (২২), কুমিল্লা জেলার দেবীদ্বার থানার ধলাহাস গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে ইউসুফ (২৩) ও রায়পুরা উপজেলার বাঘাইকান্দি গ্রামের ইউসুফ আলীর ছেলে রুবেল (২৬)।

জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার জানান, মঙ্গলবার রাতে গোয়েম্দা পুলিশের এসআই তাপস কান্তি রায় তার দল নিয়ে সদর মডেল থানা এলাকা ও পলাশ থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সদর উপজেলার দক্ষিণ কান্দাপাড়া এলাকা হতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রবিউল আলম ও শাহিন মিয়াকে ০৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেন। পরে রাত সাড়ে আটটায় পলাশ থানার পন্ডিত পাড়া এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী অন্তর চন্দ্র দাস, রাব্বি মিয়া ও তন্ময় সরকারকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেপ্তার করেন।
আর গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ বিকালে সদর মডেল থানার ব্রাহ্মন্দী শিক্ষাচত্বর এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ইউসুফ ও, রুবেলকে ০৫ বোতল বিদেশি মদসহ গ্রেপ্তার করেন। আর উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৮০ হাজার টাকা। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক ৩ টা মামলা দায়ের করা হয়েছে।