মনোহরদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

আগের সংবাদ

নরসিংদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

পরের সংবাদ

মনোহরদীতে বুদ্ধি প্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার

সুজন বর্মণ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২০ , ৩:০৬ অপরাহ্ণ

নরসিংদীর মনোহরদীতে সাইফুল ইসলাম (২০) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামারআলগী গ্রামের নিজ বসতঘর থেকে এই লাশ উদ্ধার করা হয়।
নিহত সাইফুল ইসলাম উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামারআলগী গ্রামের মজিবুর রহমানের ছেলে। মজিবুর রহমান দিনমজুরের কাজ করতো। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, মজিবুর রহমানের চার ছেলে-মেয়ে। এর মধ্যে দুই ছেলে ও এক মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী। এর মধ্যে সাইফুল ইসলাম সবার বড়। সে সব সময় বাড়িতেই পরিবারের সাথে বসবাস করত। গতকাল রাতে তাদের মা ছেলেমেয়েদের খাবার ও ঔষধ খাইয়ে ঘুম পাড়ান। পরে সকালে ঘরে গলাকাটা অবস্থায় লাশ দেখতে পায় । পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, শনিবার রাতের কোনো একসময় সাইফুলকে গলা কেটে হত্যা করা হয়। ঘটনার পর থেকে তার পিতা পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে সাইফুলের পিতা মজিবুর রহমানই গলা কেটে তাকে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আর এঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।