হাসনাবাদ পাবলিক লাইব্রেরির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আগের সংবাদ

ডা. জাফরুল্লাহ চৌধুরী আর নেই

পরের সংবাদ

পলাশে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

মিরর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩ , ৫:০৩ পূর্বাহ্ণ

                     ছবি: নরসিংদী মিরর 

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, স্টাফ রিপোর্টার: নরসিংদীর পলাশে ৩টি চোরাই সিএনজি অটোরিকশাসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (৭ এপ্রিল) রাতে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের ঝালঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মনবাড়ীয়ার কলামুরি গ্রামের রজব আলীর ছেলে রফিকুল ইসলাম (৬০), নবীনগর উপজেলার খোকা মিয়ার ছেলে আল- আমিন (২৮) ও একই এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে উজ্জল মিয়া (৩৪)।

শনিবার সকালে পলাশ থানায় এক সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে সিএনজি অটোরিকশা চুরি করে আসছিল। শুক্রবার (৭ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, চোরাইকৃত সিএনজি অটোরিকশা উপজেলার গজারিয়া ইউনিয়নের চরসিন্দুর টু ইটাখোলা আঞ্চলিক সড়কের ঝালঘাটা বাজার দিয়ে যাচ্ছে। পরে সেখানে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম দিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি চোরাইকৃত সিএনজি অটোরিকশাসহ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ইতিপূবে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

তিনি আরো বলেন, চোরাই সিএনজি চালিত অটোরিকশা গুলোর মালিকদের পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাসার পিপিএম, পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ও পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক প্রমূখ।

নরসিংদী মিরর/এফএ