রঙ তুলির আঁচড়ে দেয়ালে দেয়ালে স্বাধীনতার ৫০ বছর

আগের সংবাদ

শিবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

পরের সংবাদ

পলাশে ট্রাক চাপায় মেডিকেল অফিসার নিহত

জেলা প্রতিনিধি

প্রকাশিত: মার্চ ২৭, ২০২১ , ১:০৭ পূর্বাহ্ণ

নরসিংদীতে ট্রাকের নিচে চাপা পড়ে মোস্তফা কামাল (৩৮) নামে এক মেডিকেল অফিসারের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে হারুন অর রশিদ নামে আরো একজন ডাক্তার। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ভাগপাড়া প্রাণ গেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত মোস্তফা কামাল পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার আনাহুলা ইউনিয়নে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মোস্তফা সহকর্মীর সাথে মোটরসাইকেল যোগে পলাশ থেকে ঘোড়াশালে যাচ্ছিলো। এইসময় একটি পণ্যবাহী ট্রাক ও ঘোড়াশালে যাচ্ছিলো। মোটরসাইকেলটি প্রাণ কোম্পানীর ৩নং গেইটের রোড ডিভাইডারের সামনে আসলে রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় দুজন।

এসময় বাইকের পিছনে বসে থাকা মোস্তফা ছিটকে পড়ে গিয়ে রাস্তার পেছনে থাকা ট্রাকের চাকার নিচে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। এসময় মোটরসাইকেল চালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেক ডাক্তার হারুন আর রশিদ আহত হয় । পরে আহতকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

ঘোড়াশাল ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, রাস্তার পাশের সিসি টিভির ফুটেজে দেখা যায় রোড ডিভাইডারে স্লিপ খেয়ে বাইকটি পড়ে গেলে মোস্তফা রাস্তার মাঝে ছিটকে ট্রাকের নিচে চাপা পড়ে। পরে ঘটনাস্থলেইই তার মৃত্যু হয়।

নিহতের লাশ উদ্ধার পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে নিয়ে যাওয়া হয়েছে। নিহতের পরিবারের লোকদের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।