ধানের পোকা দমনে দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে ‘পার্চিং’ পদ্ধতি

আগের সংবাদ

নরসিংদীতে স্বেচ্ছাসেবীদের ব্লাড গ্রুপ নির্ণয় প্রশিক্ষণ কর্মসূচি

পরের সংবাদ

প্রেমিকা বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের  মৃত্যু

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ১২:১৫ পূর্বাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে নিতু (১৮) নামে এক প্রেমিকা বাঁচাতে গিয়ে সাইফুল ইসলাম (২৬) নামে এক প্রেমিক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। এসময় নিতু গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টায় ঘোড়াশাল রেল স্টেশনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিন এর ছেলে। আর আহত নিতু সুনামগঞ্জ জেলার বাসিন্দা ।

রেলওয়ে পুলিশ ও স্টেশনের প্রত্যক্ষদর্শীরা জানায়, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জের প্রাণ আরএফএল কোম্পানিতে চাকুরী করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওেয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড়ঘন্টা যুগলবন্দী হয়ে এলাকায় ঘুরে বেড়ান। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসে ছিলেন। এসময় তাদের মাঝে মনমালিন্য হলে নিতু ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতি দেখে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় রেললাইনের নিচে কাটাঁ পড়ে। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়। আর নিতু গুরুতর আহত হয়। পরে নিতুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

নরসিংদী রেলওয়ে ফাড়িঁর উপ-পরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাড়িঁতে নিয়ে এসেছি। আর আহত নিতু ঘটনার পর থেকে মানসিক ভাবে দূর্বল হয়ে পড়েছে। তাকে তার ফ্যাক্টরীর লোকেদের তত্তাবধায়নে চিকিৎসা দেয়া হচ্ছে। সে সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে। আর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।