আওয়ামী লীগ নেতা হাসানুল হকের ১৮ তম মৃত্যুবার্ষিকী

আগের সংবাদ

নরসিংদী এ্যাসিল্যান্ড কে কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের অভিনন্দন

পরের সংবাদ

ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হকের পিতার জানাজায় জনতার ঢল

ইসরাত জাহান পূর্ণিমা

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২০ , ১০:০৮ অপরাহ্ণ

মঙ্গলবার ২৯ ডিসেম্বর ঘোড়াশাল পৌরসভার মেয়র আলহাজ্ব শরিফুল হক শরিফ সাহেবের বাবা ইন্তেকাল করেন। তিনি সকাল ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরন করেন।

ঘোড়াশাল পৌর ঈদগাঁহ মাঠে জানাজার নামাজ শেষে তার নিজ বাড়ি পাইকসা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে পলাশ থানার বিভিন্ন ইউনিয়ন থেকে অসংখ্য মানুষের ঢল নামে। নেতাকর্মী ও ভক্তদের উপস্থিতিতে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু, পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌরসভার মেয়র আলহাজ্ব শরীফুল হক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, পৌর যুবলীগ সভাপতি মোঃ মনির হোসেন মোল্লাসহ পলাশ উপজেলা নির্বাচনী আসনের সকল ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

মরহুমের মৃত্যুতে পলাশ উপজেলায় শোকের ছায়া নেমে আসে। শোকস্থ পরিবারের প্রতি ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক জানিয়েছেন নরসিংদী জেলা আওয়ামীলী ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সংসদ সদস্য আনোয়ার আশরাফ খান দিলীপ এবং আরো অনেকে।