শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে নরসিংদী জেলা যুবলীগের মোমবাতি প্রজ্জ্বলন

আগের সংবাদ

বঙ্গবন্ধু নিশ্চিত ছিলেন দেশে স্বাধীনতা আসবেই :শিল্পমন্ত্রী

পরের সংবাদ

নরসিংদীতে প্রকাশ্যে কুপিয়ে মহিলা এনজিও কর্মীর কবজি বিচ্ছিন্ন, টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২০ , ৭:২৪ অপরাহ্ণ

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে শান্তা আক্তার (৩১) নামে এক মহিলা এনজিও’র কর্মীকে কুপিয়ে ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে দুবৃত্ত্বরা। এসময় তার কাছে থাকা মোবাইল ফোন ও একটি ট্যাব ছিনিয়ে নেয়।

ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে এনজিও কর্মীর বাম হাতের কবজি আলাদা হয়ে যায়। গুরুত্বর আহতবস্থায় তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের পশ্চিমকান্দা পাড়া নরসিংদী সরকারি মহিলা কলেজ সংলগ্ন এলকায় এ ঘটনা ঘটে। আহত শান্তা আক্তার এনজিও আশার নরসিংদী শহরের বাজিড় মোড় শাখার (সদর ২ ব্রাঞ্চ) লোন অফিসার ও শহরতলীর সঙ্গীতা এলাকার বাবু নাজিরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, এনজিও আশার লোন অফিসার শান্তা আক্তার দুপুরে শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজিড় মোড়ের অফিসে ফিরছিলেন। এসময় দুইজন ছিনতাইকারী তার পথরোধ করে তার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে শান্তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে সঙ্গে থাকা মোবাইল ফোন, ট্যাব ও নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত বলেন, আহত এনজিও কর্মীকে ঢাকায় প্রেরন করা হয়েছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশি বিভিন্ন স্থানে তল্লাশি শুরু করেছেন।