নরসিংদী রেলস্টেশনের নিরাপত্তা বেষ্টনী ভেঙে পার হচ্ছেন পথচারী

আগের সংবাদ

এক মহিয়সী নারীর বীর সন্তান ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

পরের সংবাদ

নরসিংদীতে ছুরিকাঘাতে গৃহ শিক্ষককে হত্যা

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০ , ৬:৩৭ পূর্বাহ্ণ

নরসিংদীতে দুর্বৃত্তের ছুরির আঘাতে রাসেল মৃধা(২৯) নামে এক গৃহ শিক্ষক নিহত হয়েছেন।

নরসিংদী সদরের নাগরিয়াকান্দা ইউএমসি জুটমিল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ১৮ নভেম্বর বুধবার রাত ৯ টার দিকে এ হত্যাকান্ড সংঘঠিত হয়।

রাসেল মৃধা শিবপুর উপজেলার ব্রাহ্মন্দী গ্রামের মান্নান মৃধার ছেলে। তিনি নরসিংদী শহরের কুমিল্লা কলোনীতে ভাড়া বাসায় বসবাস করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাসেল মৃধা নরসিংদী সরকারি কলেজ থেকে ইংরেজি বিভাগে স্নাতকোত্তর করে শহরের বিভিন্ন পাড়া মহল্লার স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের টিউশন করাতেন। তিনি নিত্যদিনের মত আজকেও পড়ানো শেষ করে তার ভাড়া বাসায় ফিরছিলেন।

পরিবারের সদস্যরা জানান, রাত ৯টার দিকে রাসেল তার ছোট ভাই তারেক মৃধাকে ফোনে জানান, প্রতিবেশি বেলায়েত মৃধা ও তার ভায়েরা রাসেল কে অনুসরণ করে। কিছুক্ষণ পরে রাসেল আর ফোন রিসিভ করেনা। পরে মৃত্যুর সংবাদ পেয়ে আমরা ছুটে আসি নরসিংদী।

আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় কিন্তু কে বা কারা এ হত্যাকান্ডের ঘটিয়েছে তা জানা যায়নি।

পরিবারের সদস্যদের অভিযোগ, প্রতিবেশি বেলায়েত মৃধার সাথে জমি নিয়ে বিরোধ। জমি সম্পর্কিত মামলায় রাসেলদের পক্ষে আদালত রায় দিয়েছি। মামলায় হেরে গিয়ে প্রতিবেশি বেলায়েত মৃধা তাদেরকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

নকি