সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুণ্য পরিবার এর পক্ষ থেকে ইফতার বিতরণ

আগের সংবাদ

নরসিংদীতে ২৪ ঘন্টায় ১৮ জনের করোনা শনাক্ত

পরের সংবাদ

গোতাশিয়া ইউনিয়ন পরিবার’ ফেসবুক গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১ , ১২:১৭ পূর্বাহ্ণ

মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের ঐতিহ্য নিয়ে গড়া ‘আমরা গোতাশিয়া ইউনিয়ন পরিবার’ ফেসবুক গ্রুপ এর উদ্যোগে স্থানীয় অর্ধশতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার গোতাশিয়া গ্রামে ইউনিয়নের সাবেক মহিলা ইউপি সদস্য জনাবা,মাজেদা বেগম এর বাসভবন প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গোতাশিয়া ইউনিয়ন এর আওয়ামিলীগ এর নেতৃস্থানীয়,পাঁচকান্দি উচ্চ বিদ্যালয় এর সাবেক সভাপতি ও আঃকাদির মোল্লা কিন্ডার গার্টেন এন্ড স্কুল এর প্রধান শিক্ষক জনাব আবুল কাশেম মোল্লা। পাঁচকান্দি ডিগ্রি কলেজ এর প্রভাষক জনাব মজনু ফরাজী,গোতাশিয়া ইউনিয়নের সাবেক মহিলা ইউপি সদস্য জনাবা মাজেদা বেগম।

আমরা গোতাশিয়া ইউনিয়ন পরিবার এর প্রতিষ্ঠাতা এডমিন সোমা আক্তার রাত্রি ও ওনার স্বামী মোঃ মামুন হাওলাদার, ম্যানেজার অফ পাবলিক রিলেশন এন্ড এডমিনিস্ট্রেশন, Yabang Investment Holding Group, আলোকিত মনোহরদী ফাউন্ডেশন এর গোতাশিয়া ইউনিয়ন প্রতিনিধি ও নরসিংদী মিরর পত্রিকার রিপোর্টার জনাব এস.আর মাহফুজ সহ স্থানীয় সমাজের নেতৃস্থানীয় ব্যক্তি বর্গ।

উল্লেখ্য, আমরা গোতাশিয়া ইউনিয়ন পরিবার ফেসবুক গ্রুপটি একটি অরাজনৈতিক,অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সহ এলাকার গরীব ও দুস্থ পরিবারকে নানাভাবে সেবা দিয়ে যাচ্ছে সংগঠনটি।

পাশাপাশি স্থানীয় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও বৃত্তিমূলক পুরস্কার বিতরণ,মসজিদ সংস্কার সহ সামাজিক কাজ করে থাকে তারা। শীতকালে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ছাড়াও গ্রামের গরীব মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করে থাকে সংগঠনটি।