বাড়িঘর, মন্দির ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আগের সংবাদ

মনোহরদীতে বিনাদোষে কারাবন্দী ছয় ব্যক্তি

পরের সংবাদ

তিন শতাধিক মানুষকে স্বাস্থ্যসেবা দিয়েছে দুরন্ত পলাশ

ইসরাত জাহান পূর্ণিমা

পলাশ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২০, ২০২১ , ৮:৫৫ অপরাহ্ণ

দুরন্ত পলাশ সংগঠনের উদ্যোগে ৩ শতাধিক মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।
পলাশের ইছাখালি এলাকায় আজ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রামের সকল বয়সের মানুষদের ফ্রী ডেন্টাল সেবা,ফিজিওথেরাপি চেকআপ ও বিনামূল্যে ব্লাড গ্রুপিং সেবা প্রদান করা হয়েছে। দিনব্যাপী বিভিন্ন সেবা প্রদান করেছেন ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডা.জয়ন্ত দে (শুভ্র ),ফিজিওথেরাপি বিশেষজ্ঞ ডা.সুশান্ত কুমার সূত্রধর ও ডা.অলি আহমেদ। গ্রামের বিভিন্ন বয়সের মানুষেরা এই সেবা গ্রহণের জন্য এখানে আসে।

তিনটি ইভেন্ট এর শুভ উদ্বোধন করেন পলাশ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার। আরো উপস্তিত ছিলেন দুরন্ত পলাশের সিনিয়র সহ সভাপতি মো.মেজবাহ উদ্দিন ভূইয়া,দুরন্ত পলাশের সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক আজমল হোসেন ইমন,সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়,তৌকি, মহিউদ্দীন, রিয়াজ,ফয়সাল,ফারহাদ মিয়া সহ দুরন্ত পলাশের অন্যান্য কর্মী।

দুরন্ত পলাশ সংগঠনটি মানুষের সেবায় নিয়োজিত একটি সংগঠন। দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা সর্বত্র চেষ্টা করে। আর্থিক অবস্থা দুর্বল এবং অনেক অর্থ ব্যয় করে চিকিৎসা করানোর সার্মথ্য নেই এমন মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা ফ্রী ডেন্টাল সেবা, ফিজিওথেরাপি চেকআপ ও ব্লাড গ্রুপ নির্ণয় সেবা বিনামূল্যে দিয়ে থাকে।